গর্জনিয়া বাজারে ইয়াবা সহ কাপড় ব্যবসায়ী আটক

জাবেদুল আনোয়ার •

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের গর্জনিয়া বাজার থেকে পুলিশ অভিযান চালিয়ে মোঃ আবছার ওরফে সুমন (২৮)কে ১৮ পিস ইয়াবাসহ আটক করেছে পুুুলিশ। সে কচ্ছপিয়া ইউনিয়নের চাকমার কাটা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

সোমবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় বড় ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে রামুর গর্জনিয়া ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করেন গর্জনিয়া বাজার নিজ দোকান থেকে। তাকে তার কোমরে থাকা ১৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৪৭০০ নগদ টাকা, মাদক সেবনের সরঞ্জাম সহ আটক করা হয়।

আসামী সুমন বলেন সে মূলত কাপড় ব্যবসায়ী। তার বাবার সাথে থেকে কাপড় বিক্রি করেন তিনি। বর্তমানে সবাই এ ব্যবসায় নেমেছে । তাই সে ও খুচরা ব্যবসায় নেমেছে মাত্র। তার মতে কচ্ছপিয়ায় খুচরা ব্যবসায়ী হবে শতাধিক। ।

অপর একটি সূত্র জানান, মিযানমার সীমান্ত থেকে ইয়াবার বড় চালান আসছে এবং পাচারের সময় তড়িঘড়ি কর্মকান্ডে পুলিশ প্রথম খবর পায় ।পরে পুলিশের অভিযান টের পেয়ে ক’জন মাদক কারবারি পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গর্জনিয়া পুলিশের আইসি ফারহাদ আলী বলেন, বড় চালান আসছে এমন খবর পেয়ে তিনি এ অভিযান পরিচালনা করেন। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হয়েছে।